বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

মোটরসাইকেল থেকে নামিয়ে সাংবাদিকের মাথায় গুলি

মোটরসাইকেল থেকে নামিয়ে সাংবাদিকের মাথায় গুলি

স্বদেশ ডেস্ক: মোটরসাইকেল থেকে নামিয়ে প্রচণ্ড মারধর করে মাথায় গুলি করা হলো এক সাংবাদিককে। এ সময় সেখানে ছিলেন ওই সাংবাদিকের দুই মেয়ে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারর প্রতিবেদনে বলা হয়, দেশটির উত্তর প্রদেশের গাজিয়াবাদের বিজয় নগর এলাকায় গতকাল সোমবার রাতে ঘটে এ ঘটনা। পুলিশ জানাচ্ছে, ওই সাংবাদিকের নাম বিক্রম জোশী। ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ওই সাংবাদিককে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ভাইঝিকে কয়েকজন বিব্রত করছিলেন বলে কয়েকদিন আগে পুলিশের কাছে অভিযোগ করেছিলেন ওই সাংবাদিক।

পুলিশ জানায়, গাজিয়াবাদের বিজয় নগর এলাকায় রাত সাড়ে ১০টার নাগাদ সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, তাঁর দুই কন্যাকে নিয়ে একটি বাইকে চেপে যাচ্ছিলেন বিক্রম। কয়েক জন মিলে বাইকটিকে থামিয়ে বিক্রমকে টেনে হিঁচড়ে নামায় বাইক থেকে। তার পরেই তাঁকে প্রচণ্ড মারধর করতে করতে দূরে দাঁড় করানো একটি গাড়ির কাছে টেনে নিয়ে যাওয়া হয়।

পুলিশ জানাচ্ছে, মারধরের মধ্যেই একজন বিক্রমের মাথা লক্ষ্য করে গুলি চালান। তারপরেই বিক্রমকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে রেখে তারা পালিয়ে যান।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, ঘটনার সময় ভয়ে বিক্রমের দুই কন্যাকে ছুটাছুটি করতে। এরপর বিক্রমের বড় মেয়ে ছুটে আসে তার বাবার কাছে। কাঁদতে থাকে। তাদের সাহায্য করার জন্য আশপাশের লোকজনকে ডাকতে থাকে। এরপরেই পথচারীরা ছুটে আসেন ঘটনাস্থলে। তারাই পুলিশকে খবর দেন। পুলিশ বলছে, এই ঘটনায় যে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে, তারা সবাই বিক্রমের আত্মীয়স্বজন।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877